রবিবার, ১ ডিসেম্বর, ২০১৩

হুয়ায়ে’র ম্যাজিক টাচ স্মার্টফোন বাজারে

অধিক স্ক্রিন সংবেদনশীল সুবিধার তিনটি নতুন থ্রিজি স্মার্ট ফোন দেশের বাজারে অবমুক্ত করলো তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিষয়ক সলিউশন প্রোভাইডার হুয়াওয়ে বাংলাদেশ।  অ্যাসেন্ড পি৬, জি ও ওয়াই মডেলের এই সেলফোন গুলোতে রয়েছে ‘ম্যাজিক টাচ’ সুবিধা  যার ফলে হাতে গ্লাভস বা অন্য কোনো আবরণ থাকলেও দ্রুত সাড়া পাওয়া যাবে।

শনিবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে ৬.১৮ মিমি পরিমাপের স্লিম এই স্মার্টফোনের মোড়ক উন্মোচন করেন টেকনলজিস বাংলাদেশ লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার বেকার জোহ।

এসময় আরো উপস্থিত ছিলেন ডিভাইস বিজনেস ডিরেক্টর মরগান লিউ, হুয়াওয়ে টেকনলজিস বাংলাদেশ লিমিটেডের ডিরেক্টর, মার্কেটিং অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স মো. সাফায়েত আলম এবং কিউ মোবাইল লিমিটেডের ডিরেক্টর (অপারেশন) মোহাম্মদ মেজবাহউদ্দীন।

স্মার্টফোনটি দেশের কিউ মোবাইল রিটেইল শো-রুমে ও অন্যান্য সাধারণ মোবাইল ফোনের পাশাপাশি সিঙ্গার শো-রুমে পাওয়া যাবে বলে অনুষ্ঠানে জানানো হয়।

এসময়  হুয়াওয়ের প্রোপাইটরি ইমোশন ইউ আই এর কারণে অবমুক্ত করা ফোন তিনটি স্মার্টফোন জগতের স্টার বলে দাবি করেন হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপের চিফ এক্সিকিউটিভ অফিসার রিচার্ড ইউ।
ফেসবুক এ বর্তমান প্রযুক্তি বিষয় জানতে এখনে ক্লিক করুন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন