Header Ads

বাংলাদেশে সনি ল্যাপটপ এর আনুষ্ঠানিক শুভযাত্রা শুরু!

র‌্যাংগ্স ইলেকট্রনিকস্ লিঃ যা ‘সনি-র‌্যাংগ্স’ নামে সর্বাধিক পরিচিত, আজ বিকাল ০৫:৩০ ঘটিকায়, উইন্ডি টাউন, বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টার, আগারগাঁও, শের-ই-বাংলা নগর, ঢাকা – ১২০৭- এ দেশের বাজারে প্রথমবারের মত “হাইব্রিড মিটস্ ক্রিয়েটিভিটি, ওয়ার্কস এন্ড পে− উইথ এ স্ট্রোক অব ক্রিয়েটিভিটি” শিরোনামে, ভায়ো (সনি ল্যাপটপ) বাজারজাতকরণের আনুষ্ঠানিক শুভযাত্রা অনুষ্ঠিত হয়। র‌্যাংগ্স ইলেকট্রনিক্স লিমিটেড -এর মাননীয় উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব জে. একরাম হোসেন, সনি সাউথ ইষ্ট এশিয়া -এর মার্কেটিং ডেভেলপমেন্ট ডিভিশন -এর এ্যাসিসটেন্ট ম্যানেজার ও কান্ট্রি রিপ্রেজেনটিটিভ – মিঃ ষ্টেনলি তান সহ র‌্যাংগস্ গ্র“প অব কোম্পানীজ -এর অন্যান্য পরিচালকগণ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সংবাদপত্র ও স্যাটেলাইট চ্যানেল -এর সাংবাদিকবৃন্দ এবং আইডিবি সহ বিভিন্ন আইসিটি চ্যানেল -এর গণ্যমান্য  ব্যক্তিবর্গ উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এলইডি ব্যাকলিট ডিসপে−, হাইব্রিড গ্রাফিক্স সিস্টেম ও আলটিম্যাট হাই-ডেফিনেশন এক্সপেরিয়েন্সড্ বেস্ট পিকচার, লিথিয়াম পলিমার টেকনোলজি, একদম হালকা ও সহজ বহনযোগ্যতা, স্পষ্ট আর নিখুঁত সাউন্ড, অসাধারণ ডিজাইন সম্পনè এবং অরিজিনাল উইনডোস্ এইট প্রো ৬৪ বিট্ সহ লেটেস্ট চারটি সিরিজ – ডি, ই, এস ও টি -এর মোট আটটি মডেলের ভায়ো, অত্যন্ত আকর্ষনীয় মূল্যে – ৪৯,৯০০ টাকা হতে ১,৮৫,০০০ টাকায় বাংলাদেশের বাজারে বাজারজাত করা হয়। উদ্বোধন গিফ্ট হিসেবে প্রত্যেকটি ভায়ো -এর সাথে থাকছে ল্যাপটপ বেগ ও সনি ৪এই পেনড্রাইভ।
ইন্টেল কোর র৭ প্রসেসর, ফ্লাশ ড্রাইভ ও টাচ স্ক্রিন সম্পন্ন ভায়ো -এর দুইটি মডেল –  SVD11216PGB ও  SVT13137CGS , i5 প্রসেসর -এর তিনটি মডেল –  SVE14A36CGS (টাচ স্ক্রিন),  SVS13125CVB ও SVE14136CVB, i3 প্রসেসর -এর দুইটি মডেল –  SVE14133CVB ও SVE14122CVB এবং 1.75 GHz এঐু প্রসেসর -এর একটি মডেল -  SVE11136CGB এই এই আনুষ্ঠানিক শুভযাত্রা অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশের বাজারে প্রথমবারের মত বাজারজাত করা হয়। আজ থেকে সনি-র‌্যাংগ্স -এর কিছু নির্দিষ্ট বিক্রয় কেন্দ্রে এবং পর্যায়ক্রমে দেশব্যাপী সকল বিক্রয় কেন্দ্রে এই ভায়ো গুলো পাওয়া যাবে।
গত ৩০ বছর ধরে র‌্যাংগ্স ইলেকট্রনিকস্ লিঃ অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্বখ্যাত জাপানীজ SONY  ব্রান্ড -এর সব ধরণের পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। সম্মানিত ক্রেতাসাধারণের দোরগোড়ায় পণ্য ও সেবা পৌঁছে দিতে ‘সনি-র‌্যাংগ্স’ -এর দেশব্যাপী ৭৮ টি নিজস্ব বিক্রয় কেন্দ্র এবং ৪৫০ টিরও বেশি ডিলার নেটওয়ার্ক রয়েছে।

1 টি মন্তব্য:

konradlew থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.