Header Ads

স্যামসাং গ্যালাক্সির স্বর্ন ফোন

বাজারে স্মার্টফোনের চাহিদা দেখে  স্যামসাং ও এইচটিসি সোনালি রঙের স্মার্টফোন বাজারে আনার । অবশেষে গত সোমবার  স্যামসাং এর কান্ট্রি প্রধান ভারতে ডুয়াল পর্দার স্বর্ন ফোন উম্মোচিত করেন।
স্যামসাং এর  কান্ট্রি প্রধান বলেন, আমরা আমাদের গ্রাহকদের  কাছে প্রতিজ্ঞাবদ্ধ ছিলাম এবং এই স্বর্ন ফোন জীবনকে সহজ করে দিবে। তিনি আরো বলেন গ্রাহদের ব্যবহারের উপযোগী করে তুলা হয়ছে এই স্বর্ন ফোনটি। উদ্ভাবনী দ্বৈত প্রদর্শন এবং প্রিমিয়াম সুবর্ণ। স্যামসাং গ্যালাক্সি  স্বর্ন ফোনটিতে খুব ভালো মানের টার্চ ব্যবহার করা হয়েছে।
গ্যালাক্সি স্বর্ন ফোনের ডিসপ্লে 3.7 ইঞ্চি সুপার AMOLED WVGA ডুয়াল ডিসপ্লে, অ্যান্ড্রয়েড v4.2 Jelly Bean অপারেটিং নেভিগেশন 480x800p ঔজ্জ্বল্য এবং Android দ্বারা পরিচালিত।এই ফোনে 1.5 RAM আছে এবং  16 গিগাবাইট মেমরি (68 গিগাবাইট পর্যন্ত ব্যবহার করা যাবে) সঙ্গে 1.7GHz ডুয়াল কোর প্রসেসর দ্বারা চালিত।
আরো উল্লেখ 3 এক্স 4 সংখ্যার কি প্যাড,  8 মেগাপিক্সেল ক্যামেরা, ফ্রন্ট 1.9-মেগাপিক্সেল ক্যামেরা এবং 1820 mAh ব্যাটারি অন্তর্ভুক্ত। এটি 3G নেটওয়ার্ক সমর্থন, ডুয়াল সিম কার্ড স্লট, ব্লুটুথ, ওয়াই ফাই এবং GPS। এর ওজন 179 গ্রাম।

কোন মন্তব্য নেই

konradlew থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.