Header Ads

স্যামসাং থ্রিজি পন্য কিনলেই আকর্ষণীয় উপহার!

এখন যেকোন স্যামসাং স্মার্টফোন ক্যাফে থেকে স্যামসাং গ্যালাক্সি নোট ৮.০, গ্যালাক্সি ট্যাব ৩ এবং গ্যালাক্সি নোট থ্রি এর যেকোন একটি কিনলে গ্রাহকদের জন্য থাকছে আকর্ষণীয় সব উপহার। গ্যালাক্সি নোট ৮.০ এর সাথে গিফট হিসেবে থাকছে ১০,৫০০ টাকা মূল্যের একটি স্যামসাং ডিজিটাল ক্যামেরা (এসটি১৫০এফ) সম্পূর্ণ বিনামূল্যে এবং গ্যালাক্সি ট্যাব ৩ এর সাথে গিফট হিসেবে থাকছে ৭,৭০০ টাকা মূল্যের আরো একটি স্যামসাং ডিজিটাল ক্যামেরা (ইএস৯৫)। আর প্রতিটি স্যামসাং গ্যালাক্সি নোট থ্রির সাথে গ্রাহকরা পাচ্ছেন একটি আকর্ষণীয় ফ্লিপ কভার। গ্যালাক্সি নোট থ্রি এর বর্তমান মূল্য ৬৯,৯০০ টাকা, গ্যালাক্সি নোট ৮.০ এর মূল্য ৫৩,৫০০ টাকা এবং গ্যালাক্সি ট্যাব ৩ এর মূল্য ৩৫,০০০ টাকা। এই ডিভাইসগুলো উপহারসহ পাওয়া যাচ্ছে দেশের যেকোন স্যামসাং স্মার্টফোন ক্যাফেতে।
বিস্তারিত: বর্তমানে প্রযুক্তি প্রেমীদের সবচেয়ে আকাঙ্খিত ডিভাইস হচ্ছে স্যামসাং গ্যালাক্সি নোট থ্রি, গ্যালাক্সি নোট ৮.০ এবং গ্যালাক্সি ট্যাব ৩। বিশ্বমানের সব অভিনব ফিচার সম্বলিত এই ডিভাইসগুলো ব্যবহার করে থ্রিজির সকল বৈশিষ্ট্য উপভোগ করা সম্ভব হবে। আর এই উপভোগ্যতাকে আরো বাড়িয়ে তুলতে , গ্রাহকদের জন্য এই ডিভাইসগুলোর সাথে স্যামসাং নিয়ে এসেছে আকর্ষণীয় পুরস্কার।
গ্যালাক্সি নোট ৮.০ এর সাথে গিফট হিসেবে এই অভিনব ক্যামেরাটির (এসটি১৫০এফ) ওয়াই-ফাই কানেক্টিভিটির সাহায্যে ব্যবহারকারীরা খুব সহজেই তাদের প্রিয় মুহুর্তের ছবি গুলো বন্ধু এবং প্রিয়জনদের সাথে তৎক্ষণাত শেয়ার করতে পারবেন। গ্যালাক্সি ট্যাব ৩ এর সাথে গিফট হিসেবে থাকছে ৭,৭০০ টাকা মূল্যের আরো একটি স্যামসাং ডিজিটাল ক্যামেরা (ইএস৯৫)। ব্যবহারকারীরা সহজেই এই ক্যামেরার সাথে তোলা ছবিগুলো ট্যাব ৩ তে ট্রান্সফার করে প্রিয় মুহুর্তগুলো স্মরণীয়  করতে পারবেন। আর প্রতিটি স্যামসাং গ্যালাক্সি নোট থ্রির সাথে গ্রাহকরা পাচ্ছেন একটি ফ্লিপ কভার। ফ্লিপ কভারটি শুধু মাত্র স্মার্টফোন কে আকর্ষণীয় করে তুলে না, একই সাথে সুরক্ষাও প্রদান করে।

কোন মন্তব্য নেই

konradlew থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.