Header Ads

Header ADS

বিক্রয় ডটকমে ফ্রি বিজ্ঞাপন দিয়ে জিতুন সামস্যাং ট্যাব

দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেট প্লেস বিক্রয় ডট কম নিয়ে এলো ফ্রি বিজ্ঞাপন দিয়ে প্রতি সপ্তাহে একটি করে সামস্যাং গ্যালাক্সি ট্যাব থ্রি জিতে নেয়ার প্রতিযোগিতা। এ সুযোগ বিক্রয় ডট কমে বিজ্ঞাপন পোস্ট করে যে কেউ নিতে পারবেন।
 প্রতিযোগিতায় অংশ নিতে বিজ্ঞাপনদাতাকে বিক্রয় ডট কমের নিয়ম অনুযায়ী ছবিসহ একটি বৈধ বিজ্ঞাপন দিতে হবে। বিজ্ঞাপনটি অবশ্যই সঠিক শ্রেণিতে দিতে হবে এবং এটি হতে হবে একটি ব্যক্তিগত বিজ্ঞাপন। একদম নতুন বিজ্ঞাপন দিতে হবে এবং বিদ্যমান কোন বিজ্ঞাপনের নকল বা অনুলিপি হলে সেটি প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য বিবেচিত হবে না।
অংশগ্রহণকারী প্রতিটি বৈধ বিজ্ঞাপনের জন্য প্রতিযোগিতায় একটি করে এন্ট্রি পাবেন। তাই বিক্রেতারা যত বেশি বিজ্ঞাপন দিবেন, তাদের সামস্যাং গ্যালাক্সি ট্যাব থ্রি জেতার সম্ভাবনা তত বেড়ে যাবে। বিজয়ীদের সাথে ফোনে যোগাযোগ করা হবে এবং সব বিজয়ীর নাম বিক্রয় ডট কমের ফেসবুক পেজে প্রকাশ করা হবে।
www.bikroy.com এই ঠিকানায় ফ্রি বিজ্ঞাপন পোস্ট করা যাবে। ১৫ ডিসেম্বরের মধ্যে পোস্ট করা বিজ্ঞাপন প্রতিযোগিতার জন্য বিবেচিত হবে। এ ছাড়া সারা বছরই নতুন ও ব্যবহৃত পণ্য বেচা কেনা করা যাচ্ছে এই অনলাইন মার্কেটে প্লেসে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.